বিভিন্ন পদে নিয়োগ দেবে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় । বিভিন্ন গ্রেডে চারটি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের প্রকৃত নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারেন।

পদের নাম

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশ সরকার ও অফিস সহায়ক পদে নিয়োগ দেওয়া হবে।

পদ সংখ্যা

চারটি পদে মোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি পাসসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। সবকয়টি পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন। সকল পদে আবেদনের জন্য ৩১ ডিসেম্বর, ২০১৮ তারিখে প্রার্থীর বয়ষ ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। কিছু ক্ষেত্রে আবেদনের বয়সসীমা ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আরো পড়ুন  বিভিন্ন পদে নিয়োগ দিবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে (গ্রেড ১৩,১৬,১৭ ও ২০) বেতন ভাতা দেওয়া হবে। এ ছাড়া অন্যান্য সকল সুযোগ সুবিধা প্রদান করা হবে।

আরো পড়ুন  ৭৮৫ পদের সরকারি চাকরির বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে পারবেন। ঠিকানা : (http://emrd.teletalk.com.bd). এ ছাড়া বিজ্ঞপ্তিতে সম্পূর্ণ আবেদন প্রক্রিয়া উল্লেখ করা হয়েছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ১২ ডিসেম্বর, ২০১৮ সকাল ১০টা থেকে এবং ফরম পূরণ ও ফি প্রাদানের শেষ সময় আগামী ২৬ ডিসেম্বর, ২০১৮ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : কালের কণ্ঠ, ১২ ডিসেম্বর, ২০১৮।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

We will be happy to hear your thoughts

Leave a reply

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Dhaka News Time
Register New Account
Reset Password