বাংলাদেশিদের পছন্দের শীর্ষে কলিন্দা-প্রিয়া-মিয়া খলিফা

গুগল সার্চে সবচেয়ে বেশি কার খোঁজ করেছেন? উত্তর হয়তো হুট করে বলা যাবে না। তবে গুগলই বলে দিচ্ছে, বাংলাদেশিরা এ বছর ক্রোয়েশিয়ান প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার-কিতারোভিচকে সবচেয়ে বেশিবার সার্চ দিয়েছেন। ফুটবল বিশ্বকাপের সময় বাংলাদেশের মানুষের নজর কাড়েন তিনি। তার বেশকিছু ছবি ও ভিডিও তখন ভাইরাল হয়।

এই তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। ভারতীয় এই অভিনেত্রী এক চোখ টিপেই সবার মন জয় করেন। তাকে নিয়ে শুরু হয় তোলপাড়। তখন তার এই চোখ টিপের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।সার্চের ব্যক্তি তালিকায় তৃতীয় স্থানে আছেন মেগান মর্কেল। তিনি ব্রিটিশ রাজপরিবারের সন্তান প্রিন্স হ্যারিকে বিয়ে করেন। এর আগে তিনি অভিনেত্রী হিসেবে পরিচিত ছিলেন।

আরো পড়ুন  বেকার যুবকদের মাসিক ১ হাজার টাকা ভাতা ঘোষণা

সম্প্রতি গুগল সার্চের একটি তালিকা প্রকাশ করে সার্চ জায়ান্ট কর্তৃপক্ষ। এতে প্রতিটি দেশের আলাদা তথ্য যোগ করা হয়। পাশাপাশি বিশ্বের সব মানুষের গুগল সার্চ বিশ্লেষণ করে সম্মিলিত  একটি তালিকাও প্রকাশ করা হয়।বাংলাদেশের ক্ষেত্রে তিন ক্যাটাগরিতে এই তালিকা দেয়া হয়েছে। এগুলো হলো- সার্চ, পিপল ও মুভি। 

আরো পড়ুন  যে ১৬ টি কারনে একটি স্টার্টআপ কোম্পানিতে যোগ দিবেন না

পিপল বা ব্যক্তি তালিকায় শীর্ষ দশে থাকা বাকিরা হলেন- মিয়া খলিফা, সানি লিওন, কিলিয়ান এমবাপ্পে, মিয়া মালকোভা, নিক জোনস, খালেদা জিয়া এবং হিরো আলম।সার্চ তালিকার শীর্ষ তিনে আছে ক্রিকবাজ, ওয়ার্ল্ড কাপ এবং এইচএসসি রেজাল্ট। অন্যদিকে মুভি তালিকার শীর্ষ তিনে আছে থাগস অব হিন্দুস্তান, অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার এবং টাইগার জিন্দা হ্যায়।

We will be happy to hear your thoughts

Leave a reply

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Dhaka News Time
Register New Account
Reset Password