এবার অনলাইনে বিক্রি হবে হেলিকাপ্টার সহ জেট বিমান

বাইক, গাড়ি সহ বাসার চাল-ডাল অনলাইনে বিক্রি হলেও বাংলাদেশে এখনো হেলিকাপ্টার বা জেট বিমান বিক্রির কথা কেউ ভাবেওনি আগে। জি, সেই অসম্ভবকেই সম্ভব করেছে দেশের সর্ববৃহৎ বিটুবি মার্কেটপ্লেস ইস্মার্ট.কম.বিডি (eSmart.com.bd)

বাংলাদেশে এখন পর্যন্ত সরাসরি ব্যবহারকারীর জন্য পণ্য বিক্রির অসংখ্য অনলাইন শপ থাকলেও  বিটুবি সেবার জন্য হাতে গোনা কয়েকটি প্রতিস্থান দেখা গেলেও পণ্যের পরিসর সব গুলোতেই নিদিষ্ট। এদিক থেকে ইস্মার্ট.কম.বিডি (eSmart.com.bd) সবার থেকে আলাদা। কোন  অফিস, ফ্যাক্টরি বা যেকোনো ব্যবসায়ীক প্রতিষ্ঠানের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সহ ডেকোরেশন থেকে শুরু করে বিভিন্ন আইনি সেবা, মেসিনারিজ, আসবাবপত্রসহ বিভিন্ন ইভেন্টের সরঞ্জাম ও বিক্রি এবং সরবরাহ করে থাকে। সেই লক্ষ্যেই গত ১ বছর ধরে কাজ করে যাচ্ছে ইস্মার্ট.কম.বিডি (eSmart.com.bd)

ওয়েবসাইটটিতে ইতি মধ্যেই বড় মেশিনারিসহ, বাইক, লিফট, জেনারেটর থেকে শুরু করে অনেক পণ্য সকলের জন্য উন্মুক্ত করে রাখা হয়েছে। অতঃপর তারা এখন বিভিন্ন দেশের থেকে আমদানিকৃত প্রাইভেট হেলিকাপ্টার ও জেট বিমান ও বিক্রি করা শুরু হয়েছে। কিন্তু ওয়েবসাইটে মূল্য উল্লেখ করা না হলেও প্রতিষ্ঠানের প্রধান উদ্যোক্তা মাহমুদ রিয়াজ জানায় , “বাংলাদেশে অনেক প্রতিস্থান নিজেদের ব্যবহারের জন্য প্রতিনিয়ত উড়োজাহাজ ব্যবহার করে। আমদানি জটিলতা আর ন্যায্য মূল্য এর কারনে অনেকেই নিজে নিতে আগ্রহী হন না। আর আমাদের ইস্মার্ট.কম.বিডি (eSmart.com.bd) এর প্রধান উদ্দেশ্য ব্যবসায়ীদের কাজে সাহায্য করা। তাদের জটিলতা হ্রাস করা। তাই আমরা আমাদের প্রধান কোম্পানি “কোনকুয়েস্ট ইনফটেক” এর অধিনে ইস্মার্ট.কম.বিডি (eSmart.com.bd) এর কাজ শুরু হয় ২০১৭ সালে। খুবশিগ্রহি আমরা আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করবো।”

আমদানিকৃত প্রাইভেট হেলিকাপ্টার ও জেট বিমান এর সকল কালেকশন দেখতে এখানে ক্লিক করুন।

প্রসঙ্গত, ইস্মার্ট.কম.বিডি (eSmart.com.bd) এর সাথে সাথে Flatmate.com.bd  নামে একটু বাসা খোঁজার ওয়েবসাইট এর ও কার্যক্রম শুরু হয় একি সাথে। ইতিমধ্যে ফ্ল্যাটম্যাট এর ভালো সারা পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

We will be happy to hear your thoughts

Leave a reply

Dhaka News Time