২০১৬ সালের মাস্টার্স শেষ পর্ব (নতুন সিলেবাস) পরীক্ষার সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৩-১৪ ও ২০১৪-১৫ এবং ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ২০১৬ সালের মাস্টার্স নিয়মিত, অনিয়মিত, প্রাইভেট, গ্রেড উন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন (নতুন সিলেবাস) এমএ, এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা ২৭ অক্টোবর ২০১৮ তারিখ থেকে শুরু হয়ে তত্ত্বীয় বিষয়সমূহের পরীক্ষা ৩ ডিস্মেবর ২০১৮ তারিখ পর্যন্ত চলবে।

নির্ধারিত দিনসমূহে বেলা ১-০০ মিঃ হতে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা অনুষ্ঠিত হবে। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি এখান থেকেও পাওয়া যাবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা অনুষ্ঠানের তারিখ ও সময়সূচী পরিবর্তন করতে পারবেন বলেও অবহিত করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের মাস্টার্স (নতুন সিলেবাস) শেষ পর্ব পরীক্ষার সময়সূচী

এছাড়াও পরীক্ষার্থীরা নিজ নিজ কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে পারবেনা। এক কলেজের পরীক্ষার্থীদের পরীক্ষা অন্য কলেজ/কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে বলেও সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হয়েছে।প্রকাশিত সময়সূচীর ব্যাপারে সংশ্লিষ্ট কারো কোন অভিযোগ থাকলে তা সময়সূচী প্রকাশের ১০ দিনের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানানোর জন্যও অবহিত করা হয়েছে।

We will be happy to hear your thoughts

Leave a reply

Dhaka News Time