সপ্তাহের বাছাই সাত চাকরির খোঁজ

এ সপ্তাহে বিভিন্ন পদের সরকারি নিয়োগ ও পত্রপত্রিকায় প্রকাশিত বাছাইকৃত চাকরির বিজ্ঞাপনগুলো প্রকাশিত হয়েছিল এনটিভি অনলাইনে। এ ছাড়া বিভিন্ন দেশীয় কোম্পানি ও আন্তর্জাতিক সংস্থার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয় নিয়মিতভাবে। এর মধ্যে এ সপ্তাহের সেরা চাকরির বিজ্ঞপ্তি নিয়ে আমাদের আজকের আয়োজন।  দেখে নিন সেরা সাত চাকরি, যেখানে আবেদন করে আপনিও সুন্দর ক্যারিয়ার গড়তে পারেন।

১. পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ

ফ্যামিলি প্ল্যানিং কাউন্সিলর পদে  ১২ জনকে নিয়োগ দেওয়া হবে এবং পদটিতে শুধু নারীরাই আবেদন করতে পারবেন।

যোগ্যতা ও বেতন
ডিপ্লোমা ইন মিডওয়াইফারি অথবা  ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি (কোর্সে তিন বছর মেয়াদি) উত্তীর্ণ প্রার্থীরা এবং বিএনএমসি কর্তৃক যোগ্যতাসম্পন্নরা আবেদন করতে পারবেন। বয়স সর্বোচ্চ ৩০ বছর। তবে চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের রাঙামাটি, মৌলভীবাজার, পটুয়াখালী, জামালপুর, সিরাজগঞ্জ ও নোয়াখালী জেলা সদর হাসপাতাল এবং নির্বাচিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসমূহে নিয়োগ দেওয়া হবে। পদটির জন্য বেতন দেওয়া হবে ২৪ হাজার ৭০০ টাকা প্রতি মাসে।
আবেদন প্রক্রিয়া ও সময়সীমা

আগ্রহী প্রার্থীরা হালনাগাদ বায়োডাটা, পাসপোর্ট  সাইজের ছবি এবং প্রয়োজনীয় সার্টিফিকেটসহ আবেদনপত্রটি  অফিস চলাকালীন ই-মেইলে (jobs.ccsdp@gmail.com) পাঠাতে হবে। আগামী ৪ অক্টোবর-২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে।
 ২. সমাজসেবা অধিদপ্তরে চাকরি

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদপ্তরে  অফিস সহায়ক পদে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন

কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বাংলাদেশের সব জেলার প্রার্থীরা ওই পদের জন্য আবেদন করতে পারবেন। পদটির জন্য আট হাজার ২৫০ টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে।

আরো পড়ুন  এইচএসসি পাসে ৯,৩০০-২২,৪৯০ টাকা বেতনে নতুনদের চাকরি দেবে বাংলাদেশ পুলিশ

আবেদন প্রক্রিয়া ও সময়সীমা
আগ্রহী প্রার্থীরা http://dss.teletalk.com.bd ওয়েবসাইটে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। তবে পদটির জন্য আগামী ৪ অক্টোবর বেলা ১১টা থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হবে। আগামী ১৮ অক্টোবর-২০১৮ তারিখের পর্যন্ত আবেদন করা যাবে।

৩. মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার অপারেটর মেডিকেল সেন্টার,  উচ্চমান সহকারী, নিম্নমান সহকারী, ড্রাইভার রেজিস্ট্রার অফিস  পদে  নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন
চারটি পদের জন্য বিস্তারিত জানতে ভিজিট করুন : https://bit.ly/2R288jh

আবেদন প্রক্রিয়া ও সময়সীমা
আগ্রহী প্রার্থীরা http://mbstu.ac.bd ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে তা পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ তা বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার বরাবর পাঠাতে হবে। আগামী ১০ অক্টোবর-২০১৮ তারিখের মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে।

৪. বিআইডব্লিউটিএতে নিয়োগ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) তিনটি পদে মোট ৮২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা ও বেতন
তিনটি পদের জন্য বিস্তারিত জানতে ভিজিট করুন : https://bit.ly/2MZhb1f

আবেদন প্রক্রিয়া ও সময়সীমা
আগ্রহী প্রার্থীরা http://jobsbiwta.gov.bd ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে আগামী ৪ অক্টোবর-২০১৮ তারিখের মধ্যে।

৫. ব্র্যাক-এ নিয়োগ

আন্তর্জাতিক সেবাদানকারী বাংলাদেশি প্রতিষ্ঠান ব্র্যাক সিনিয়র অফিসার, কমিউনিকেশনস ডিপার্টমেন্ট পদে এই নিয়োগ দেবে।

যোগ্যতা 
অর্থনীতি, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন অথবা ইন্টারন্যাশনাল বিজনেস থেকে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আরো পড়ুন  বাংলাদেশ ব্যাংকের অধিনে ১২৭ জনকে চাকরি দিচ্ছে রাষ্ট্রায়ত্ত ৫ ব্যাংক

আবেদন প্রক্রিয়া ও সময়সীমা
আগ্রহী প্রার্থীরা বিডিজবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীরা মেইলে পদের নাম উল্লেখ করে আবেদন করতে পারবেন। মেইল অ্যাড্রেস হলো (resume@brac.net)। পদটিতে আবেদন করার সুযোগ থাকছে ৬ অক্টোবর, ২০১৮ পর্যন্ত।

৬. নিয়োগ দেবে স্কয়ার গ্রুপ প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড
যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং অথবা ফিন্যান্সে মাস্টার্স পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স অনূর্ধ্ব ৩২ বছর।

আবেদন প্রক্রিয়া ও সময়সীমা
আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ ‘জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রূপায়ণ সেন্টার (১১তম ফ্লোর), ৭২ মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১২’ ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন। এ ছাড়া ই-মেইলের মাধ্যমেও (hrd-stl@squaregroupe.com) আবেদন করা যাবে। উক্ত পদে আগামী ১ অক্টোবর-২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

৭. নিয়োগ দেবে এসিআই

এসিআই ভ্যাট অফিসার পদে নিয়োগ দেবে
যোগ্যতা 
অ্যাকাউন্টিং বা ফিন্যান্সে বিবিএ অথবা এমবিএ পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। গাজীপুরে এই নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া ও সময়সীমা
আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন। আগামী ১০ অক্টোবর, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

We will be happy to hear your thoughts

Leave a reply

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com
Dhaka News Time
Register New Account
Reset Password