২০১৬-১৭ সেশনের তোমরা যারা ২য় মেরিট লিস্টে চান্স পেয়েছো এবং সাবজেক্ট মাইগ্রেশন এ নতুন সাবজেক্ট পেয়েছো তারা ১৭/১১/২০১৬ তারিখ হতে ২৩/১১/২০১৬ তারিখের ভিতর সিংশ্লিষ্ট কলেজে তোমাদের পরিবর্তিত বিষয়ের অনলাইন ফরম প্রিন্ট করে জমা দিবে না দিলে পূর্বের ভর্তি বাতিল হয়ে যাবে এবং নতুন যে সাবজেক্ট পাবে তাতেই তোমাদের ভর্তি হতে হবে আগের সাবজেক্ট স্বয়ংক্রিয় ভাবে বাতিল হয়ে যাবে তবে নতুন সাবজেক্ট এর ভর্তি তে আলাদা ভাবে কোনো ফি প্রদান করা লাগবে না।তাই অতি দ্রুত কলেজে যাও এবং যোগাযোগ করে জরুরি কাজ গুলো সেরে ফেলো।

২য় মেধা তালিকায় ভর্তি কার্যক্রম শুরু হবে ১৯/১১/২০১৬ হতে ২৪/১১/২০১৬ পর্যন্ত চলবে। ভর্তির প্রক্রিয়া আগের মতনই।

আমাদের সকল পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিন
National University | জাতীয় বিশ্ববিদ্যালয়
National University of bangladesh (session 2016-2017)


আমাদের পেজে লাইক দিয়ে রাখতে পারেন,

তোমরা যারা বিভিন্ন কোঠায় আবেদন করেছো তোমাদের রেজাল্ট দিতে আরো সময় লাগবে তোমাদের রেজাল্ট রিলিজ স্লিপের পুর্বে ন্যাশনাল ভার্সিটি নোটিশ দিয়ে প্রকাশ করবে তাই টেনশন নিও না তোমাদের রেজাল্ট হবে।

৫টি কলেজ চয়েস দিয়ে আবেদনের পদ্ধতি এই ২য় মেরিট লিস্টের ভর্তি কার্যক্রম শেষ হলে শুরু হবে তাই অপেক্ষা করো সবই জানতে পারবে।

৫টি কলেজের ভর্তি কার্যক্রম শেষ হলে সরাসরি রিলিজ স্লিপ দেয়া হবে এই কার্যক্রম হতে এখনো ২টা প্রসেস বাকি আছে তাই ডিরেক্ট রিলিজ স্লিপ পেতে গেলে সময় লাগবে।যখন এটা পাবে তখন তোমরা যেকোনো কলেজে সিট খালি দেখে ভর্তি হতে পারবে।