৭ কলেজের মাস্টার্স পরীক্ষার প্রবেশপত্র (এডমিট) ডাউনলোড করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সাত কলেজের ২০১৬ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষায় অংশগ্রহণেচ্ছুক পরীক্ষার্থীদের প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সাত কলেজের মাস্টার্স পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড নোটিশ পরীক্ষা নিয়ন্ত্রকের ডিজিটাল স্বাক্ষরসহ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। Dhaka University DU 7 College Masters Admit Card Download/ Masters Final/ 1st Part etc.

সরকারী ৭ কলেজের ২০১৬ সনের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার প্রবেশপত্র ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে । রেজিস্ট্রেশন নাম্বার এবং সাবজেক্ট কোড দিয়ে লগিন করে এডমিট কার্ড  ডাউনলোড করে নিতে অনুরোধ করা যাচ্ছে । সংশ্লিষ্ট কলেজের বিষয়ওয়ারী পরীক্ষার্থীদের এডমিট কার্ড ডাউনলোড করে প্রিন্ট নিয়ে নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর পাসপোর্ট সাইজের ছবি আইকা আঠা দিয়ে লাগিয়ে ছবির উপর অধ্যক্ষের নির্ধারিত স্থানে স্বাক্ষর ও সীল দিয়ে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করতে হবে।

আরো পড়ুন  ৭ কলেজের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী প্রকাশ, দেখুন এখানে

সাত কলেজের মাস্টার্স পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড নোটিশ

৭ কলেজের প্রবেশপত্র ও কেন্দ্র বিবরণী ডাউনলোড ও প্রিন্টের নিয়মাবলীঃ

http://7college.du.ac.bd/ লিঙ্কে যেতে হবে।
College Login এ Click করে user name ও password ব্যবহার করে Admit কার্ডের অনার্স বিষয়ভিত্তিক ডাটা পাওয়া যাবে।
উক্ত পরীক্ষায় পরীক্ষার্থীকে রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর ও পরীক্ষা কোড ব্যবহার করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

ঢাবি অধিভুক্ত সাত কলেজের নাম

ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, মিরপুর সরকারি বাংলা কলেজ ও সরকারি তিতুমীর কলেজ

আরো পড়ুন  ৫ দফা দাবিতে আবারো আন্দোলনে নামছে ৭ কলেজের শিক্ষার্থীরা

জরুরী প্রয়োজনে যোগাযোগের নম্বরঃ
Faculty of Business Studies,
University of Dhaka,
Dhaka-1000, Bangladesh
Phone: 9661900 / 4360
Fax: 880-2-9667222
Email: 7college@du.ac.bd
Web:www.7college.du.ac.bd

উল্লেখ্য, যদি কোন বৈধ পরীক্ষার্থীর প্রবেশপত্র না পাওয়া যায় বা প্রবেশপত্রে কোন প্রকার ভুল থাকে তাহলে দ্রুত সংশ্লিষ্ট শাখায় আবেদন করার জন্য বলা হয়েছে।প্রবেশপত্রে কোন প্রকার সংশোধন কলেজ বা কেন্দ্র কর্তৃক করা যাবে না। উল্লেখিত তারিখের পর কোন ক্রমেই অভিযোগ গ্রহণ করা হবেনা বলেও অবহিত করা হয়েছে।

Dhaka News Time