সারাদেশব্যাপী ইউনিয়ন পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

ইউনিয়ন পরিষদের নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে পারবেন যে কেউ তবে এর জন্য আপনাকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

উক্ত ইউনিয়ন পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তিতে 82 টি পদে উচ্চমাধ্যমিক পাশে জনবল নিয়োগ দেয়া হচ্ছে আগ্রহ এবং যোগ্যতা থাকলে আপনি আবেদন করতে পারবেন আবেদন করার বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলোঃ

পদের নামঃ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ৮২ টি
শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বোর্ড থেকে বাণিজ্য বিভাগ হতে দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপি তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে
বেতনঃ ৯৩০০-২২,৪৯০

আবেদনকারী প্রার্থদের যেসব অভিজ্ঞতা প্রয়োজন এবং আবদেন করার কাগজপত্র ও কিভাবে আবেদন করবেন এবং চাকরির অন্য শর্তগুলো দেখার জন্য তাদের অফিসিয়াল সার্কলারটি দেখুন।

আপনাদের সুবিধার জন্য অফিসিয়াল সার্কলারটি নিচে দেওয়া হলোঃ

উপরের সার্কুলারে চাকরির শর্ত গুলো আপনারা ভালোভাবে দেখে নিন এবং জেনে ও বুঝে তারপর আবেদন করুন। কোন রকম হয়রানির শিকার হলে আমাদের কর্তৃপক্ষ দায়ী নয়। সার্কুলারে কিভাবে আবেদন করবেন তার সকল তথ্য দেওয়া আছে দয়া করে ভালোভাবে দেখে নিন।

আবেদনের শেষ তারিখঃ ৩১-১০-২০১৯

আবেদন করার শর্তাবলীঃ
১. আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও ব্রাহ্মণবাড়িয়া জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।
২. আবেদনকারী প্রার্থীর বয়স অবশ্যই 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে।
৩. চাকরি- বাকি শর্তাবলী আপনারা উপরের সার্কুলারে দেখে নিন।

আবেদন করার লিংকঃ http://brahmanbaria.gov.bd/

কিভাবে আবেদন করতে হবে,আবেদন করার জন্য কি প্রয়োজন এবং চাকরির অন্যান্য শর্তগুলো সার্কলারে ভালোভাবে দেওয়া আছে আপনারা ভালোভাবে সার্কলারটি দেখুন।

Dhaka News Time