দেখতে খারাপ, রোম্যান্সের স্টাইল অপছন্দ, চুম্বনের অছিলায় স্বামীর জিভ টেনে ছিঁড়ে নিলেন স্ত্রী

স্ত্রী দেখতে খারাপ, গায়ের রং কালো, শরীরী গঠন অপছ্ন্দ। এমন হাজারো কারণ দেখিয়ে দেশের সমস্ত প্রান্তেই মেয়েদের শ্বশুরবাড়িতে স্বামী ও অন্য সদস্যদের হাতে হামেশাই নির্যাতনের শিকার হতে হয়। এমন খবর প্রায় প্রতিদিনই আসে সংবাদ শিরোনামে। এবার স্বামীকে দেখতে খারাপ, রোম্যান্সের স্টাইলও অপছ্ন্দ। তাই আদর করে চুম্বন করার অছিলায় স্বামীর জিভ টেনে ছিঁড়ে নিলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে নয়াদিল্লিতে। ২২ বছরের সেই তরুণ এখন তাঁর অর্ধেকের ওপর জিভ হারিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন। এইমুহূর্তে আবার সেই তরুণের স্ত্রী অন্তঃসত্ত্বা।

আরো পড়ুন  বরিশাল থেকে ঢাকা আসতে লাগবে পাসপোর্ট

তরুণের সফদরজং হাসপাতালে একটি অস্ত্রোপচার  হয়েছে। তবে ডাক্তাররা খুব একটা আশাবাদী নন। ওই তরুণের ফের কথা বলার আশা ক্ষীণ। শনিবার রাতে দিল্লির রানহোলা এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশকে  এলাকার স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তরুণী স্বামীকে নিয়ে অখুশি ছিলেন। কারণ, তিনি মোটেই সুদর্শন ছিলেন না। এছাড়া দম্পতির মধ্যে তেমন বনিবনাও ছিল না। ওই তরুণ পেশায় পথ-শিল্পী।

আরো পড়ুন  দুধ কোথা থেকে আসে জানতে চাইলেন বাধন

ছেলের ওপর হওয়া এই অত্যাচারের প্রতিবাদ করে থানায় যান আক্রান্তের বাবা। পুত্রবধূর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬ ধারায় মামলা রুজু করেছেন। দোষী সাব্যস্ত হলে যাবজ্জীবন কারাদণ্ড পর্যন্ত হতে পারে।

আক্রান্ত তরুণও লিখিত অভিযোগ দায়ের করেছেন। মেয়েটিও জেরায় জিভ কামড়ানোর কথা স্বীকার করেছেন। ২০১৬ সালের নভেম্বর তাঁদের বিয়ে হয়।

We will be happy to hear your thoughts

Leave a reply

Dhaka News Time