ঢা.ম. ছা. সাংগঠনিক সম্পাদক হলেন বাগেরহাটের কৃতি সন্তান ও ঢাকা কলেজের মেধাবী শিক্ষার্থী মাহমুদুল হাসান

পীর খানজাহান আলীর পূণ্যভূমি বাগেরহাটের রামপাল সদরের কৃতি সন্তান, ঢাকা কলেজের মেধাবী ছাত্র মোঃ মাহমুদুল হাসান মিয়া বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণের ২ নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তিনি ঢাকা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

তৃণমূল থেকে বেড়ে ওঠা ছাত্রলীগ নেতা মোঃ মাহমুদুল হাসান মিয়া দীর্ঘ দিন ধরেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন। এমন গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে প্রথমেই তিনি শ্রদ্ধাভরে স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তিনি বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের চেতনায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত অসাম্প্রদায়িক চেতনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের সুযোগ পেয়েছি। সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা নিয়ে সেই সুযোগকে কাজে লাগাতে চাই। তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের আহমেদের প্রতি যিনি তার পরিশ্রমের যথাযথ মূল্যায়নের মাধ্যমে এত বড় স্বীকৃতি দিয়েছেন।

আরো পড়ুন  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মুসলিম মনীষী সৈয়দ আমীর আলীর ম্যুরাল উন্মোচন

তিনি বলেন আমাদের ছাত্র সমাজ যেভাবে ভাষার জন্য, দেশ মাতার স্বাধীনতার জন্য জীবন উৎসর্গ করেছে এমন নজির পৃথিবীতে আর কখনো দেখা যায়নি। আমি আমার দেশকে ভালবাসি এবং আমি মনে করি একজন দেশপ্রেমিক হিসেবে ছাত্র রাজনীতির মাধ্যমেই দেশের সর্বোচ্চ সেবা করা সম্ভব।

Dhaka News Time