টানা পাঁচবছর পুত্রবধূকে শ্বশুর-দেবরের লাগাতার ধর্ষণ

নিজ ছেলের বউকে টানা পাঁচ বছর ধরে ধর্ষণ করেছেন এক শ্বশুর। এমনকি শ্বশুরের পাশাপাশি দেবরও তাকে নিয়মিত ধর্ষণ শুরু করেন। আর সবকিছু জেনেও নিশ্চুপ ছিলেন সেই গৃহবধূর স্বামী।

এমনই ন্যাক্কার জনক ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের একটি গ্রামে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ তাদের এক প্রতিবেদনে জানায়, দেশটির উত্তরপ্রদেশের বরেলি থানায় এক গৃহবধূ কিছুদিন আগে নিজের শ্বশুরের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

আরো পড়ুন  যারা ভালো খেলে তাদের বেতন বেশি দেয়া হোক: সাকিব

অভিযোগে তিনি বলেন, ২০১৪ সালে তার বিয়ে হয়। বিয়ের পর একদিন তার শ্বশুর তাকে ধর্ষণের চেষ্টা করেন। তিনি ঘটনার আকস্মিকতায় বিহ্বল হয়ে যান। শ্বশুরের কাছে নিজের সতিত্ব রক্ষায় অনেক অনুরোধ করেন।

কিন্তু শ্বশুর তাকে বলেন, ছেলের নয়, আমার শরীরের খিদে মেটানোর জন্য তোমাকে বাড়ির বউ করে এনেছি। এর পর প্রায় প্রতিদিন তাকে শ্বশুর ধর্ষণ করতেন।

তিনি আরো বলেন, শ্বশুর কর্তৃক ধর্ষণের ঘটনা সম্পর্কে তার স্বামী জানতেন। কিন্তু সবকিছু জানা স্বত্ত্বেও সে কোনো প্রতিবাদ করেননি। এ কারণে তার শ্বশুর আরো বেশি করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে উৎসাহিত হন।

আরো পড়ুন  ১৬ বছর ধরে মেয়েকে ধর্ষণ করেছেন বাবা

সম্প্রতি শ্বশুরের পাশাপাশি তার দেবরও তাকে ধর্ষণ করতে থাকেন। দেবর কর্তৃক ধর্ষণের শিকার হয়ে তিনি হতবিহ্বল হয়ে যান। এ কারণে বাধ্য হয়ে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন।

Dhaka News Time