জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০১৯ প্রকাশ

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২০, ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী 2020: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার  সময়সূচি: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১৭ ফেব্রুয়ারি ২০২০ তারিখ এই সময়সূচি প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত সময়সূচি অনুযায়ী ২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষা শুরু হবে তারিখ থেকে ১১/০৪/২০২০ এবং পরীক্ষা শেষ হবে ১৬/০৫/২০২০ তারিখ পর্যন্ত। ১১/০৪/২০২০ থেকে ২৩/০৪/২০২০ তারিখ পর্যন্ত পরীক্ষা দুপুর ২:০০ ঘটিকায় এবং রমজান মাসে সকাল ৯:০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে।

  • পরীক্ষা শুরুর তারিখ: ১১/০৪/২০২০
  • পরীক্ষা আরম্ভের সময়: দুপুর ২:০০ টা ( ১১/০৪/২০২০ থেকে ২৩/০৪/২০২০ তারিখ পর্যন্ত)।
  • পরীক্ষা আরম্ভের সময় (রমজান মাস): সকাল ০৯:০০ টা (২৫/০৪/২০২০ থেকে ১৬/০৫/২০২০ তারিখ পর্যন্ত)।

 ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি ২০১৯

 

 

বিশেষ দ্রষ্টব্য: 

  • পরীক্ষার্থীদের প্রবেশপত্র কলেজের অধ্যক্ষগণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/degree হতে কলেজের pass word ব্যবহার করে ডাউন লােড করে প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন। বিতরণের পূর্বে প্রবেশপত্রের নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর ছবি আইকা গাম দিয়ে লাগিয়ে ছবির উপর এবং অধ্যক্ষের নির্ধারিত স্থানে সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ স্বাক্ষর করবেন।
  • পরীক্ষার্থীরা প্রবেশপত্রে উল্লিখিত বিষয় কোড অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করবে।
  • ওয়েবসাইট (www.nu.edu.bd/admit) হতে পরীক্ষার্থীর রােল বিবরণী ডাউন লােড করে ২ কপি প্রিন্ট আউট নিয়ে ১ কপি সংশ্লিষ্ট কলেজে সংরক্ষণ পূর্বক ১ কপি কেন্দ্র ফি বাবদ আদায়কৃত ৪৫০/- টাকার মধ্যে ৩০০/- টাকা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার (যে কেন্দ্রে সংশ্লিষ্ট কলেজের পরীক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে সে কেন্দ্রের) নিকট পরীক্ষানুষ্ঠানের ০৩ দিন পূর্বেই জমা দিতে হবে। অবশিষ্ট ১৫০/- টাকা দিয়ে সংশ্লিষ্ট কলেজের পরীক্ষা সংক্রান্ত ব্যয় নির্বাহ করতে হবে।
  • পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.nu.ac.bd এবং www.nu.ac.bd/degree -এ পাওয়া যাবে। পরীক্ষা সংক্রান্ত জরুরী তথ্যের জন্য পরীক্ষা চলাকালিন প্রতিদিন অন্তত ৩ বার (সকাল, দুপুর, রাত) জাতীয় বিশ্ববিদ্যালয়ের উল্লিখিত ওয়েব সাইট ভিজিট করার জন্য অনুরােধ করা হল। উল্লেখ্য কোন বিজ্ঞপ্তি ডাক মারফত প্রেরণ করা হবে না।

Dhaka News Time