করোনা ভাইরাসে আতঙ্ক নয়, দরকার সচেতনতা।

বিগত ১৩ই মার্চ রোজ শুক্রবার, সকাল ১০ঘটিকায় দিশারী ফাউন্ডেশনের স্বাগতিকতায়,রোটারেক্ট ক্লাব অফ সিটি সেন্ট্রালের সহ স্বাগতিকতায় এবং রোটারি ক্লাব অফ ঢাকা সেন্ট্রালের উদ্যোগে ঢাকার অদূরে খিলক্ষেতে অবস্থিত সুবিধাবন্চিত শিশুদের বিদ্যালয়ের প্রায় ২০০শত বিদ্যালয়গামী ছাত্র ছাত্রীদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা কার্যক্রম গ্রহণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ ঢাকা সেন্ট্রালের সভাপতি রোটারিয়ান সালমা মাসুদ,রোটারেক্ট রিজন গিরীর রিজোনাল প্রতিনিধি রোটারেক্টর মোঃ অারেফীন সজল, রোটারেক্ট জোন ভাইকিংসের জোনাল প্রতিনিধি রোটারেক্টর মোঃ সাজ্জাদ জহীর এবং রোটারেক্ট ক্লাব অফ সিটি সেন্ট্রালের রোটারেক্টবৃন্দ।

উক্ত কার্যক্রমে রোটারিয়ান সালমা মাসুদ বলেন,বর্তমানে করোনা ভাইরাস একটি বৈশ্বিক ব্যাধি যা সম্পর্কে অামাদের সচেতন হতে হবে। পরিস্কার পরিচ্ছন্নতা অার সামাজিক দূরত্ব বজায়ের মাধ্যমেই একে প্রতিহত করতে হবে। পরবর্তীতে অাগত সকল শিশুদের মাঝে মাস্ক, হ্যান্ড সোপ এবং করোনা ভাইরাসের সচেনতার দিকনির্দেশনা মূলক লিফলেট বিতরণ করা হয় এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক বিভিন্ন পদ্ধতি হাতে কলমে তাদের শিখিয়ে দেয়া হয়।

Dhaka News Time