এসএসসি পাশে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেওয়া হচ্ছে।

উক্ত প্রধানমন্ত্রীর কার্যালয় এর নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন অষ্টম শ্রেণি ও এসএসসি পাশে। নিচে বিস্তারিত তথ্য তুলে ধরা হলোঃ

পদের নামঃ গাড়ী চালক
পদ সংখ্যাঃ ০৮টি
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস ও ভারী যানবাহন চালানোর 3 বছরের অভিজ্ঞতা থাকতে হবে
বেতনঃ৯৭০০-২৩,৪৯০

পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ০৭টি
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান পরীক্ষা উত্তীর্ণ
বেতনঃ৮,২৫০-২০,০১০

উক্ত পদের জন্য যে সকল জেলার লোকজন আবেদন করতে পারবেন তা দেখার জন্য নিচে অফিসিয়াল সার্কুলারটি দেখুন।

আবেদনকারী প্রার্থদের যেসব অভিজ্ঞতা প্রয়োজন এবং আবদেন করার কাগজপত্র ও কিভাবে আবেদন করবেন এবং চাকরির অন্য শর্তগুলো দেখার জন্য তাদের অফিসিয়াল সার্কলারটি দেখুন।

আপনাদের সুবিধার জন্য অফিসিয়াল সার্কলারটি নিচে দেওয়া হলোঃ

আগ্রহী প্রার্থীদেরকে বায়োডাটা, সদ্যতোলা পার্সপোট সাইজের ২ কপি ছবি জাতীয়তা সনদ, মোবাইল নাম্বার উক্ত প্রয়োজনীয় কাগজপত্রগুলো আবেদন করার ক্ষেত্রে প্রয়োজন হবে।

আবেদন করার লিংকঃ https://pmo.gov.bd/

আবেদনের শেষ তারিখঃ ৩১ অক্টোবর ২০১৯

চাকরির বাকি শর্তগুলো দেখার জন্য আপনারা উপরের অফিসিয়াল সার্কুলার দেখুন।

কিভাবে আবেদন করতে হবে,আবেদন করার জন্য কি প্রয়োজন এবং চাকরির অন্যান্য শর্তগুলো সার্কলারে ভালোভাবে দেওয়া আছে আপনারা ভালোভাবে সার্কলারটি দেখুন।

সতর্কীকরণী বিজ্ঞপ্তিঃ

চাকরি আবেদনকারীর প্রার্থীদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে অনেক প্রতিষ্ঠান আকর্ষনীয় বেতন এবং লোভনীয় অফার দিয়ে পত্রিকার বিজ্ঞাপন দিয়ে থাকে। এই সকল বিজ্ঞাপনগুলোতে ভালভাবে নিজ দায়িত্বে জেনেশুনে ও বুঝে আবেদন করবেন। চাকরির ক্ষেত্রে টাকা-পয়সা লেনদেন আপনার দায়িত্বে করবেন এবং প্রতারিত হলে এর জন্য আমরা বা আমাদের কতৃপক্ষ দায়ি থাকবে না।কোন বড় অফারে বা প্রলোভনের হাত থেকে বাঁচার জন্য স্বজ্ঞানে সুস্থ মস্তিষ্কে ভালভাবে দেখেশুনে এবং বুঝে আবেদন করবেন।

Dhaka News Time