অনার্স ২য় বর্ষের ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করুন

2018 সালের অনার্স দ্বিতীয় বর্ষের ফলাফল গত 22 মে প্রকাশিত হয়েছে। অনেকের ভালো ফলাফল করতে পারেননি। আপনি যদি মনে করে থাকে,আপনার খাতা সঠিকভাবে মূল্যায়ন হয়নি। সেক্ষেত্রে আপনি পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করতে পারেন।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে আপনি সার্ভিস মেনুতে গিয়ে স্টুডেন্ট ফিতে প্রবেশ করে অনার্স সেকেন্ড ইয়ার 2018 সিলেক্ট করবেন এরপর আপনার রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে সাবমিট দিলে আপনার পঠিত বিষয়গুলো দেখা যাবে,এর পর ফোন নাম্বার দিয়ে সাবমিট দিয়ে একটি পে স্লিপ ডাউনলোড করতে হবে।

আরো পড়ুন  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাড়পত্র/কলেজ পরিবর্তনের অনলাইনে আবেদন পদ্ধতি (ভিডিওসহ)

আবেদন করতে এখানে প্রবেশ করুন…

এরপর সেটি নিয়ে আপনি সোনালী ব্যাংকের যে কোন শাখায় অফিস চলাকালীন সময়ে টাকা জমা দিতে পারবেন এবং আবেদন সাকসেসফুল হলে,আপনার ফোনে একটি ম্যাসেজ আসবে, যদি না আসে তাহলে আপনি অনলাইনে সেটা চেক করবেন পেমেন্ট স্ট্যাটাস।
টাকা পেমেন্ট হয়েছে কিনা চেক করুন এখানে।

আবেদন করা যাবে 23 মে থেকে 16 জুন রবিবার দুপুর ২.০০ টা পর্যন্ত এবং টাকা জমা দেয়া যাবে 17 জুন বিকাল 4 টা পর্যন্ত।
মনে রাখবেন শুধুমাত্র সোনালী ব্যাংকে টাকা জমা দিতে পারবেন

আরো পড়ুন  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ২য় বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচি প্রকাশ

আশেপাশে অনেকেই বলে থাকবেন যে আসলে পুনঃনিরীক্ষার আবেদন করে কোন লাভ হয় না বাস্তবিকপক্ষে,আপনার খাতায় যদি কোন রকম সমস্যা বা ভূল-ত্রূটি থাকে নাম্বার গণনা,সে ক্ষেত্রে আপনার ফল পরিবর্তন হতে পারে।

বি.দ্র.পুনঃনিরীক্ষণের ফলাফল দিতে দিতে দেখা যাবে ,আপনার দ্বিতীয় বর্ষের আবার ফরম ফিলাপ এসে গেছে তখন রেজাল্ট পাচ্ছেন না আবার ফরম ফিলাপ করতে মন চাচ্ছে না অর্থাৎ আপনার ডাবল খরচ হয়ে যেতে পারে সুতরাং ভেবে চিন্তে সিদ্ধান্ত নিবেন।

Dhaka News Time