চকবাজার থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফ এর নেতৃত্বে আনন্দ মিছিল - Dhaka News Time

চকবাজার থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফ এর নেতৃত্বে আনন্দ মিছিল

গত ২৪ শে এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি জনাব বায়জিদ আহমেদ খান ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চকবাজার থানা ছাত্রলীগের বর্তমান কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ও সংগঠনের গতিশীলতা বৃদ্ধির লক্ষে শেখ মোঃ ইমরান কে সভাপতি ও এম সাইফুল ইসলাম সাইফ কে সাধারণ সম্পাদক করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন। নতুন কমিটি কে কেন্দ্র করে চকবাজার থানা ছাত্রলীগের নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গিয়েছে।

এদিকে নতুন দায়িত্ব পাওয়ায় গত ২৬ শে এপ্রিল বিপুল সংখ্যক নেতা কর্মীদের নিয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইফের নেতৃত্বে চানখারপুল থেকে শুরু করে চকবাজারে প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে ঢাকেশ্বরী মন্দিরে এসে আনন্দ র‍্যালী টি সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এদিকে সাধারণ সম্পাদক সাইফ বলেন,চকবাজার থানা ছাত্রলীগ আমি এবং সভাপতি শেখ ইমরান আমরা দুই ভাই নতুন রুপে সাজাবো,ঢাকা মহানগর দক্ষিণের একটি অন্যতম শক্তিশালী থানা হবে চকবাজার থানা ছাত্রলীগ, নতুন এবং পুরাতন নেতা কর্মীদেরকে সাথে নিয়েই সমন্বয়ের মাধ্যমে আমরা চকবাজার থানা ছাত্রলীগকে ঢেলে সাজাবো। অতীতের যেকোনো সময়ের তুলনায় চকবাজার থানা ছাত্রলীগ অত্যন্ত সুসংগঠিত ও সুশৃঙখল হয়ে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে মাঠে থাকতে বদ্ধ পরিকর চকবাজার থানা ছাত্রলীগ।

নতুন কমিটিতে সহ সভাপতি হিসেবে মোঃশাওন হোসেন কে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মোঃমেহেদী হাসান কে দায়িত্ব দেয়া হয়।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Dhaka News Time

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।