ব্রুনাইয়ের রাজকীয় সম্মাননা পেলেন শাইখ আহমাদ ইউসুফ - Dhaka News Time

ব্রুনাইয়ের রাজকীয় সম্মাননা পেলেন শাইখ আহমাদ ইউসুফ

বাংলাদেশের প্রধান ক্বারী শাইখ আহমাদ বিন ইউসুফ আল আযহারী ব্রুনাই সরকার আয়োজিত ৬০তম কিরাত প্রতিযোগিতার বিচারক ও রাজকীয় অতিথি হিসেবে গত ২৪ ফেব্রুয়ারি ব্রুনাই সফর করেন।

এ সময় তিনি সেখানকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন এবং গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।  এ ছাড়াও তিনি সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

তিনি প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ব্রুনাইয়ের বাদশাহ সুলতান হাসান আল বলকিয়াহ এর উপস্থিতিতে উদ্বোধনী তিলাওয়াত করেন।  এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্রাউন প্রিন্স সহ সকল মন্ত্রিবর্গ এবং সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা ও ব্রুনাইয়ের নিযুক্ত বাংলাদেশ সহ বিভিন্ন দেশের রাষ্ট্রদূতগন।

উদ্বোধনী তিলাওয়াত শেষে সুলতান হাসানাল বলকিয়াহ জাতির উদ্দেশে ভাষণ দেন, শাইখ আহমাদ বিন ইউসুফ আল আযহারী সহ সব বিচারকদের সম্মাননা প্রদান করেন এবং প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
পরে তিনি ও ক্রাউন প্রিন্স কুশলবিনিময় করেন এবং বাংলাদেশের জনগণকে সালাম জানান।  অনুষ্ঠানটি ব্রুনাইয়ের জাতীয় টেলিভিশন ও বেতারে একযোগে সরাসরি সম্প্রচার করা হয়।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Mohammad Rony

Mohammad Rony
মোহাম্মাদ রনি, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন ব্লগ সাইট "ঢাকা নিউজ টাইম"এর একজন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে ঢাকা কলেজ থেকে হিসাববিজ্ঞান বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন। তিনি পাশাপাশি "ঢাকা আইটি সলিউসন" একজন ডিজিটাল মার্কেটার এবং গ্রাফিক ডিজাইনার হিসেবেও কর্মরত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।