যাত্রা শুরু করলো গ্রাফিক্স বিষয়ক ফ্রিলান্সিং ফার্ম "নেকফ্লেয়ার" - Dhaka News Time

যাত্রা শুরু করলো গ্রাফিক্স বিষয়ক ফ্রিলান্সিং ফার্ম “নেকফ্লেয়ার”

তথ্য ও যোগাযোগ প্রযুক্তির বিশ্বায়নের বিশ্ব বাস্তবতায় ‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণ ছিল সময়ের দাবি।  সময়ের সাথে সাথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আর সেই সাথে এই সেক্টরকে একটি প্রতিষ্ঠিত শিল্প হিসেবে গড়ে তুলতে কাজ করছে হাজারো যুবক।  তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার “নেকফ্লাইয়ার” নামক একটি গ্রাফিক্স স্টুডিও (ফ্রিল্যান্সিং ফার্ম) এর আনন্দমুখর পরিবেশে উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শহীদুল ইসলাম রাজীব (কো-ফাউন্ডার) “নেকফ্লেয়ার” এর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্ভোধন কার্যক্রম শুরু হয়।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজীব হাসান (সিওও), এল২এন সফটওয়্যার লিমিটেড ও (এডভাইজর), জিডিজি বাংলা (গুগল ডেভলাপার গ্রুপ)।

তিনি বলেন, বর্তমানে বাংলাদেশে যুবকদের মধ্যে সচেতনতা বেড়েছে এবং সবাই আইটি সেক্টরে বা এই ফ্রিল্যান্সিং কার্যক্রমে নিজেকে একজন দক্ষ কর্মী হিসেবে গড়তে আগ্রহী শুধু দরকার “নেকফ্লেয়ার” গ্রাফিক্স স্টুডিও (ফ্রিল্যান্সিং ফার্ম) এর মত ছোট ছোট উদ্যোগ গ্রহন করা।  আমি সর্বপুরি “নেকফ্লেয়ার” গ্রাফিক্স স্টুডিও এর ফাউন্ডারদের ধন্যবাদ জানাবো যে, তারা এই চমৎকার উদ্যোগ গ্রহন করেছে এবং প্রায় ২০ জন বেকার যুবকের কর্মসংস্থান এর সৃস্টি করেছেন।

মোহাম্মদ ফারুক মাহমুদ (হেড অব এডমিন), “নেকফ্লেয়ার” গ্রাফিক্স স্টুডিও (ফ্রিল্যান্সিং ফার্ম)।  তিনি বলেন, আমরা চাই বাংলাদেশ ডিজিটালাইজেশনে সবার ক্ষুদ্র ক্ষুদ্র ভূমিকা রাখুক, আমরা এই চিন্তা মাথায় রেখে চেস্টা করছি এগিয়ে নিতে।

শামীম হোসেন (কো-ফাউন্ডার) “নেকফ্লাইয়ার” এর সমাপনী বক্তব্য এর মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Mohammad Rony

Mohammad Rony
মোহাম্মাদ রনি, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন ব্লগ সাইট "ঢাকা নিউজ টাইম"এর একজন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে ঢাকা কলেজ থেকে হিসাববিজ্ঞান বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন। তিনি পাশাপাশি "ঢাকা আইটি সলিউসন" একজন ডিজিটাল মার্কেটার এবং গ্রাফিক ডিজাইনার হিসেবেও কর্মরত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।