ওষুধ খাওয়ার কথা মনে করিয়ে দেবে মেডিকেয়ার - Dhaka News Time

ওষুধ খাওয়ার কথা মনে করিয়ে দেবে মেডিকেয়ার

ওষুধ খাওয়ার সময় মনে করিয়ে দেবে মোবাইল অ্যাপ। ওষুধ ও তার প্রতিক্রিয়াসহ, চিকিৎসা সংক্রান্ত নানা সমস্যার সমাধান দেবে দেশের তৈরি এই মোবাইল অ্যাপটি।বুধবার অ্যাপটির উদ্বোধন করা হয়। অ্যান্ড্রয়েড সংস্করণে অ্যাপটি নিয়ে এসেছে মেডিকেয়ার হেলথ।

মেডিকেয়ার হেলথের প্রতিষ্ঠাতা এবং সিইও শামীম আহমেদ শাকিল বলেন, অ্যাপটিতে অনেক ধরনের ইউজার ইন্টারফেইস রাখা হয়েছে, যার মাধ্যমে একজন ইউজার পিল রিমাইন্ড করতে পারবেন। আর সময় মতো অ্যালার্ম দিয়ে তা জানিয়ে দেবে।

এ ছাড়াও মিলবে ১০ হাজার এরো অধিক ওষুধ এর মধ্য থেকে যে কোন মেডিসিন জেনেরিক অথবা ব্র্যান্ড নেম দিয়ে সার্চ দিয়ে মেডিসিনের ম্যানুফ্যাকচারার, ইন্ডিকেশন, সাইড ইফেক্ট, অ্যাডভার্স ইফেক্ট জানা যাবে এবং ইনফরমেশন সেভ করে রাখা যাবে।

এ ছাড়াও মেডিকেয়ারে কল বা চ্যাটের মাধ্যমে প্রাথমিক স্বাস্থ্যসেবা গ্রহণ করতে পারবেন। মেডিকেয়ারের ফেইসবুক গ্রুপের মাধ্যমে গ্রুপ মেম্বাররা বিনা খরচায় স্বাস্থ্যসেবা পাবেন বলেও তিনি জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেডিকেয়ার হেলথের প্রতিষ্ঠাতা এবং সিইও শামীম আহমেদ শাকিল, সহ-প্রতিষ্ঠাতা এবং সিটিও এস এম হাজ্জাজ ইমতিয়াজ, হ্যান্ডি মামার সিইও শাহ পরান,  ব্রেকবাইটের সিইও আসিফ আহনাফ এবং একেএমজি কিবরিয়াসহ আরও অনেকে।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Dhaka News Time

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।