পদত্যাগ করতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী - Dhaka News Time

পদত্যাগ করতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী

শেষ পর্যন্ত পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ। শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলে তাঁর সঙ্গে দেখা করে পদত্যাগপত্র জমা দেবেন শিক্ষামন্ত্রী। এর আগেও তিনি প্রধানমন্ত্রীর সাথে দুবার দেখা করে পদত্যাগের ইচ্ছা ব্যক্ত ব্যক্ত করেছিলেন। দুবারই প্রধানমন্ত্রী তাঁকে পদত্যাগ না করে প্রশ্নপত্র ফাঁসের ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছেন। বাংলা ইনসাইডারের সাথে আলাপকালে শিক্ষামন্ত্রী বলেছেন, ‘কেন্দ্র থেকেই প্রশ্নপত্র গুলো ফাঁস হচ্ছে। এটা একটা বিরাট চক্র। পুলিশ আছে, আইন প্রয়োগকারী সংস্থা আছে।আমি একা কি করবো?‘ নূরুল ইসলাম নাহিদ বলেন, ‘ আমি সরে গেলেই যদি প্রশ্নপত্র ফাঁস বন্ধ হয়, তাহলে সবার আগে এই কাজটাই করবো।‘



জানা গেছে, অব্যাহত সমালোচনার মুখে অতিষ্ঠ শিক্ষামন্ত্রী পরিবারের সদস্যদের পরামর্শেই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। শিক্ষামন্ত্রীর দুই মেয়ে চান না, এতো সমালোচনা মাথায় নিয়ে তাদের বাবা দায়িত্ব পালন অব্যাহত রাখুক।

প্রশ্নপত্র ফাঁসের ঘটনা এবার এস.এস.সি পরীক্ষায় মহামারী আঁকার ধারণ করেছে। প্রতিটি বিষয়েই প্রশ্নপত্র ঘোষণা দিয়ে ফাঁস হয়েছে। এই প্রেক্ষাপটে শিক্ষামন্ত্রীর পদত্যাগের দাবী দলের মধ্যেই তীব্র হয়েছে।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Dhaka News Time

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।