“এ মাসের মধ্যেই প্রকাশ করা হবে ২য় ও ৪র্থ বর্ষের ফলাফল” – উ.ড. আখতারুজ্জামান

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে জয়েন করুন:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের স্নাতক দ্বিতীয় ও চতুর্থ বর্ষের লিখিত পরীক্ষা প্রায় আটমাস আগে শেষ হলেও এখন পর্যন্ত ফল প্রকাশ করতে পারেনি ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  চলতি বছরের ১১ ফেব্রুয়ারি স্নাতক চতুর্থ বর্ষ (২০১১-১২) এবং ২২ ফেব্রুয়ারি স্নাতক দ্বিতীয় বর্ষের (২০১৪-১৫) পরীক্ষা শেষ হয়েছিল।

ফল প্রকাশ সহ পাঁচ দফা দাবিতে গত ৮ অক্টোবর নীলক্ষেত মোড় অবরোধ করে সাত কলেজের শিক্ষার্থীরা।  পরে অবরোধ স্থলে উপস্থিত হয়ে নভেম্বরের মধ্যেই ফল প্রকাশের ব্যাপারে শিক্ষার্থীদের আশ্বস্ত করেন ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. আখতারুজ্জামান।  এতে শিক্ষার্থীরা তাদের অবরোধ তুলে নেয়।  [maxbutton id=”3″ ] [maxbutton id=”4″ ]

আরো পড়ুন  জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ১ম পর্বের ফল প্রকাশ

ফল প্রকাশের বিষয়ে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. আখতারুজ্জামান বলেন “আমরা যে ডেডলাইন দিয়েছি সেই ডেডলাইনের মধ্যেই ফল প্রকাশ করব এবং সেটা খুব শীঘ্রই। ” তবে কবে নাগাদ মধ্যে ফল প্রকাশ হতে পারে তা তিনি নির্দিষ্ট করে উল্লেখ করেননি।

ফল প্রকাশ প্রসঙ্গে তিতুমির কলেজের শিক্ষার্থী নূর আহমেদ মোস্তফা বলেন ‘চার মাস আগে যে রেজাল্ট পাওয়ার কথা ছিল তা চার মাস পরে হলেও পাবো এটা ভেবেই ভাল লাগছে। ‘ ঢাকা কলেজের শিক্ষার্থী আহমেদ তুষার বলেন ‘শংকায় আছি রেজাল্ট পাবো কিনা নভেম্বরের মধ্যে, তবে ভিসি স্যারের প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে।  আশা করি এ মাসেই আমাদের রেজাল্ট পাবো। ‘

আরো পড়ুন  ৫ টি প্যারাগ্রাফ শিখে – লিখুন ১২৭ টি প্যারাগ্রাফ

উল্লেখ্য, চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ঢাকার সাতটি কলেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয়।  কলেজগুলো হলো – ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, তিতুমির কলেজ, সরকারি বাঙলা কলেজ, কবি নজরুল কলেজ, বদরুন্নেসা মহিলা কলেজ ও সোহরাওয়ার্দী কলেজ।

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে জয়েন করুন:

আপনার মন্তব্য দিন
error: Content is protected !!
Dhaka News Time
Register New Account
Reset Password