অাগামীকাল পরীক্ষা অথচ এখনো এডমিট পায়নি কবি নজরুল সরকারি কলেজের অধিকাংশ শিক্ষার্থীরা - Dhaka News Time

অাগামীকাল পরীক্ষা অথচ এখনো এডমিট পায়নি কবি নজরুল সরকারি কলেজের অধিকাংশ শিক্ষার্থীরা

ঢাকা অধিভুক্ত সরকারি সাত কলেজের মধ্যে রাজধানী ঢাকার লক্ষ্মীবাজারে অবস্থিত সরকারি কবি নজরুল একটি স্বনামধন্য প্রতিষ্ঠান কিন্তু দিন দিন তার পূর্বের যশ ও খ্যাতি হারাচ্ছে প্রতিষ্ঠানের কিছু নামধারী ছাত্রলীগ নেতাদের দৌরাত্নের কারনে।

অাগামীকাল (২০১৫-১৬) স্নাতক(পাস) এর প্রথম বর্ষ পরীক্ষা অনুষ্ঠিত হবে অথচ অাজ রাত ১০ পযর্ন্ত অনেক শিক্ষার্থী এডমিট কাড় হাতে পায়নি, অনেকে দীর্ঘক্ষণ দাড়িয়ে থেকে কোন কুল কিনারা না পেয়ে ছাত্রলীগের নেতাদের দিয়ে এডমিট সংগ্রহ করতে দেখা গেছে কিন্তু তাতে ও দীর্ঘসুত্রিতা। Join DU 7 Colleges Group Like DU 7 Colleges Page

সরেজমিনে দেখা গেছে, কারো কাছ থেকে ৫০০ টাকা অাবার কারো কাছ থেকে ৩০০ টাকা পযর্ন্ত নিতে দেখা গেছে। প্রতিটি কাজে তাদের বিভিন্ন সময় ২০০ থেকে ৩০০ টাকা করে দিতে হয়। অথচ সরকারি কলেজ গুলোতে এ সকল উপরি নেয়া বাধ্যবাধকতা নেই।

তাদের কমকান্ডে ছাত্র ছাত্রীরা ক্ষোভ প্রকাশ করেছে সামাজিক মাধ্যম গুলোতে, অচেনা পথিক নামের এক ফেসবুক ইউজার তার পোষ্টে লিখেছেন এসব ভোগান্তির জন্য পড়ালেখা ছেড়ে দিতে মন চায়।মোঃ ইমরান হোসেন নামের একজন লিখেছেন যে, কবি নজরুলে পড়ে হাড়ে হাড়ে টের পাচ্ছি ভোগান্তি কি জিনিস।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Mohammad Rony

Mohammad Rony
মোহাম্মাদ রনি, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন ব্লগ সাইট "ঢাকা নিউজ টাইম"এর একজন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে ঢাকা কলেজ থেকে হিসাববিজ্ঞান বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন। তিনি পাশাপাশি "ঢাকা আইটি সলিউসন" একজন ডিজিটাল মার্কেটার এবং গ্রাফিক ডিজাইনার হিসেবেও কর্মরত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।