অাগামীকাল পরীক্ষা অথচ এখনো এডমিট পায়নি কবি নজরুল সরকারি কলেজের অধিকাংশ শিক্ষার্থীরা

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে জয়েন করুন:

ঢাকা অধিভুক্ত সরকারি সাত কলেজের মধ্যে রাজধানী ঢাকার লক্ষ্মীবাজারে অবস্থিত সরকারি কবি নজরুল একটি স্বনামধন্য প্রতিষ্ঠান কিন্তু দিন দিন তার পূর্বের যশ ও খ্যাতি হারাচ্ছে প্রতিষ্ঠানের কিছু নামধারী ছাত্রলীগ নেতাদের দৌরাত্নের কারনে।

অাগামীকাল (২০১৫-১৬) স্নাতক(পাস) এর প্রথম বর্ষ পরীক্ষা অনুষ্ঠিত হবে অথচ অাজ রাত ১০ পযর্ন্ত অনেক শিক্ষার্থী এডমিট কাড় হাতে পায়নি, অনেকে দীর্ঘক্ষণ দাড়িয়ে থেকে কোন কুল কিনারা না পেয়ে ছাত্রলীগের নেতাদের দিয়ে এডমিট সংগ্রহ করতে দেখা গেছে কিন্তু তাতে ও দীর্ঘসুত্রিতা। [maxbutton id=”3″ ] [maxbutton id=”4″ ]

আরো পড়ুন  অনার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদনের বিস্তারিত তথ্য, কিভাবে আবেদন করবেন ভিডিও সহ দেখেনিন

সরেজমিনে দেখা গেছে, কারো কাছ থেকে ৫০০ টাকা অাবার কারো কাছ থেকে ৩০০ টাকা পযর্ন্ত নিতে দেখা গেছে। প্রতিটি কাজে তাদের বিভিন্ন সময় ২০০ থেকে ৩০০ টাকা করে দিতে হয়। অথচ সরকারি কলেজ গুলোতে এ সকল উপরি নেয়া বাধ্যবাধকতা নেই।

আরো পড়ুন  জাতীয় বিশ্ববিদ্যালয়ের তথ্য জানতে গুরুত্বপূর্ণ ফোন নাম্বার জেনেনিন

তাদের কমকান্ডে ছাত্র ছাত্রীরা ক্ষোভ প্রকাশ করেছে সামাজিক মাধ্যম গুলোতে, অচেনা পথিক নামের এক ফেসবুক ইউজার তার পোষ্টে লিখেছেন এসব ভোগান্তির জন্য পড়ালেখা ছেড়ে দিতে মন চায়।মোঃ ইমরান হোসেন নামের একজন লিখেছেন যে, কবি নজরুলে পড়ে হাড়ে হাড়ে টের পাচ্ছি ভোগান্তি কি জিনিস।

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে জয়েন করুন:

আপনার মন্তব্য দিন
error: Content is protected !!
Dhaka News Time
Register New Account
Reset Password