জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ১ম পর্বের ফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের মাস্টার্স প্রথম পর্ব পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকালে এ ফল প্রকাশ করা হয়। এ পরীক্ষায় পাসের হার ৮১ দশমিক ২১ শতাংশ।

জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ পরীক্ষায় ২৮টি বিষয়ে সারাদেশে ১০১টি কলেজের ৮১ হাজার ১৬০ জন পরীক্ষার্থী মোট ৭৫টি কেন্দ্রে অংশগ্রহণ করেন। ৬৫ হাজার ৯১১ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন।Join Our Group For All NU Notice Like our Page For All NU Notice

প্রকাশিত ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এবং  www.nuinfobd.com  থেকে পাওয়া যাবে। এছাড়া, যে কোনও  মোবাইল থেকে SMS এর মাধ্যমে nu<space>mp<space> Roll লিখে 16222 সেন্ড করলে ফল পাওয়া যাবে।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Mohammad Rony

Mohammad Rony
মোহাম্মাদ রনি, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন ব্লগ সাইট "ঢাকা নিউজ টাইম"এর একজন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে ঢাকা কলেজ থেকে হিসাববিজ্ঞান বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন। তিনি পাশাপাশি "ঢাকা আইটি সলিউসন" একজন ডিজিটাল মার্কেটার এবং গ্রাফিক ডিজাইনার হিসেবেও কর্মরত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।