কপাল পুড়ল এভ্রিল এর , বদলে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ীর নাম! - Dhaka News Time

কপাল পুড়ল এভ্রিল এর , বদলে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ীর নাম!

বদলে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ীর নাম। জান্নাতুল নাঈম এভ্রিল এভ্রিলকে ‘অযোগ্য’ ঘোষণা দিয়ে নতুন জনের নাম প্রকাশ করতে যাচ্ছে প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। এমনটাই নিশ্চিত করেছেন অন্তর শোবিজসংশ্লিষ্ট একাধিক ব্যক্তি।

আর এ উদ্দেশ্যে আগামীকাল (৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে বিস্তারিত তুলে ধরবেন আয়োজকরা।

এদিকে, গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে ঘোষণা করা হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নাম। এরপর থেকেই আলোচনায় আছে পুরো আয়োজনটি। চূড়ান্ত অনুষ্ঠানে জন্মেছে নানা বির্তক।
প্রথমে সেসময় শীর্ষ ১০ প্রতিযোগীর মধ্যে জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করার কিছুক্ষণের মধ্যেই আয়োজকরা জানান, তিনি হয়েছেন দ্বিতীয় রানারআপ! পরে জান্নাতুল নাঈম এভ্রিলকে বিজয়ী ঘোষণা করা হয়।
এরপর থেকে শোরগোল আরও বেড়েছে। বেশ কিছু অনুসন্ধানী প্রতিবেদনে বের হয়ে আসে এভ্রিল ছিলেন আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের পছন্দ। বিচারকের নম্বর তোয়াক্কা না করেই এভ্রিলের নাম ঘোষণা করা হয়।.”

এবার সামাজিক যোগাযোগের মাধ্যমে এভ্রিলের বিয়ের ছবি ছড়িয়ে পড়লে পুরোপুরি বিব্রতকর অবস্থায় পড়েছেন অনেকে। তাই সংবাদ সম্মেলনের আয়োজনের ঘোষণা দিয়েছে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

অন্যদিকে বিশ্বস্ত সূত্রে জানা যায়, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে নাম ঘোষণা হতে যাচ্ছে জেসিয়া ইসলামের। তবে জান্নাতুল সুমাইয়া হিমি প্রথমবার বিজয়ী ঘোষিত হলেও তিনি এ মুকুট পাবেন না।.”

কারণ অন্তর শোবিজের চেয়ারম্যানের ঘোষিত ফলই চূড়ান্ত হিসেবে ধরা হচ্ছে। সে অনুযায়ী হিমি এবার হবেন প্রথম রানারআপ।.”

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Dhaka News Time

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।