নিলয়-শখের ডিভোর্স, অপেক্ষা আনুষ্ঠানিকতার

অবশেষে ছিন্ন হয়ে যাচ্ছে শখ-নিলয়ের দাম্পত্য সম্পর্ক। শিগগির দুজনের আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়ে যাবে। শখের ফেসবুকের রিলেশনশিপ স্টেটাস এ বিষয়ে প্রথম প্রশ্ন তৈরি করে। এরপর শুরু হয় শখ-নিলয়ের ডিভোর্সের গুঞ্জন। কিন্তু সেই গুঞ্জন পুরোপুরি সত্য না হলেও এখন সত্যের পথে। ২০১৫ সালের ৭ জানুয়ারি এই তারকাজুটি প্রণয় থেকে পরিণয়ে আবদ্ধ হন। ইতিমধ্যে দুজনের আলাদা থাকার বিষয়টি শখ নিজেই সরাসরি না বললেও তার জীবনযাপন সেটা স্পষ্ট করেছিল। নিলয়ও জানালেন সে কথা।

জানা গেছে, ডিভোর্স এখনো না হলেও ডিভোর্স ফাইল চূড়ান্ত। প্রক্রিয়া আনুষ্ঠানিকতার দিকে এগোচ্ছে। অথচ চলতি বছর বিবাহবার্ষিকীতে ওমরায় গিয়েছিলেন এই তারকা জুটি। সোশাল মিডিয়ায় সেসব ছবি ছড়িয়েও পড়েছিল। ভক্তরাও শুভকামনা জানিয়েছিলেন। দীর্ঘ দাম্পত্যজীবনের জন্য প্রার্থনাও করেছিলেন। কিন্তু তারা নিজেরাই হয়তো সম্পর্কে থাকতে চাইছেন না।

আনিকা কবির শখ বর্তমানে পুরান ঢাকার গেণ্ডারিয়া মায়ের বাড়িতে অবস্থান করছেন। শখের সাথে আলাপকালে তিনি এই বিষয়ে কথা বলতে নারাজ। তবে স্পষ্ট করলেন নিলয়ের সাথে তিনি আর থাকছেন না। সম্পর্কের বিষয়ে কথা বলতেও বিরক্তি প্রকাশ করলেন। তবে নিলয় স্পষ্ট করলেন সম্পর্কের ছাড়াছাড়ির বিষয়ে। তিনি জানালেন ডিভোর্সের প্রক্রিয়া চলছে।

আনিকা কবির শখ ও নিলয়ের পরিচয় ঘটে মডেলিং করতে গিয়ে। বেসরকারি মোবাইল অপারেটর বাংলালিংকের একটি টেলিভিশন বিজ্ঞাপনে অংশ নেন এই জুটি। দেশব্যাপী বেশ পরিচিত পেয়ে যান তারা। তখন থেকেই একসাথে পথচলা। ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Mohammad Rony

Mohammad Rony
মোহাম্মাদ রনি, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন ব্লগ সাইট "ঢাকা নিউজ টাইম"এর একজন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে ঢাকা কলেজ থেকে হিসাববিজ্ঞান বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন। তিনি পাশাপাশি "ঢাকা আইটি সলিউসন" একজন ডিজিটাল মার্কেটার এবং গ্রাফিক ডিজাইনার হিসেবেও কর্মরত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।