স্কুলছাত্রী খালাসহ শিশুকে গণধর্ষণ - Dhaka News Time

স্কুলছাত্রী খালাসহ শিশুকে গণধর্ষণ

কুমিল্লায় স্কুলছাত্রী এক কিশোরী এবং তার বোনের মেয়েকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বুধবার রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানায় তিন ধর্ষক এবং অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে নগরীর শাকতলা এলাকায় একটি পরিত্যক্ত ভবনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে পুলিশ সজিব নামের একজনকে আটক করেছে।

পুলিশ ও  মামলার অভিযোগকারীদের সূত্রে জানা যায়, নগরীর একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) এবং তার বোনের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী (৮) নগরীর বাগানবাড়ি এলাকার বাসা থেকে নগরীর গোবিন্দপুর এলাকার একটি বাসায় বেড়াতে যায়।

বুধবার সকাল ১০টার দিকে তারা বাসায় ফেরার পথে নগরীর শাকতলা-গোবিন্দপুর চৌমুহনী থেকে ৫/৬ জন যুবক দুজনকে উঠিয়ে নিয়ে যায়। পরে নগরীর শাকতলা এলাকার একটি পরিত্যক্ত ভবনে তাদের গণধর্ষণ করা হয়।

রাত ৯টার দিকে এক আত্মীয়ের সহায়তায় দুজনকে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় ধর্ষিতাদের আত্মীয় বাদী হয়ে তিন ধর্ষক এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে রাতে সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম পরিবর্তন ডটকম-কে জানান, রাতে ভিকটিমরা থানায় আসার পর তাদের অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষকদের গ্রেফতারে অভিযান চলছে। এরই মধ্যে সজিব নামের একজনকে আটক করা হয়েছে।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

About Dhaka News Time

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।