ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাহিরে কাউকে তোয়াজ করেনা- এস এম জাকির হোসাইন

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুরুল করিম জুয়েল কে নিয়ে ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের একটি ফেসবুক স্টাটাসকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় চলছে ফেসবুক সহ সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

গতকাল সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রাজনীতিবিদদের সম্মানে প্রধানমন্ত্রীর দেয়া ইফতার অনুষ্ঠানে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইনকে ডেকে শাসান।
ঘটনাস্থলে উপস্থিত একাধিক নেতা জানিয়েছেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদককে দেখামাত্রই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাকে ডেকে জিজ্ঞেস করেন, ‘আবার কী আকাম করে এসেছো।’ এর উত্তরে জাকির হোসাইন বলেন, ‘আমি কিছু করিনি।’
এতে ওবায়দুল কাদের বলেন, ‘তোমার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। ঠিক হয়ে যাও। আমি বুড়ো বয়সে আর ছাত্রলীগের দায়িত্ব নিতে পারব না।
’ এ সময় জাকির হোসাইন আর কোনো জবাব না দিয়ে জড়সড় হয়ে চুপচাপ দাঁড়িয়ে থাকেন।
তবে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ঘনিষ্ঠ নেতারা জানিয়েছেন, অসুস্থতাজনিত কারণে ইফতারের অনুষ্ঠানে যোগ দিতে তার দেরি হয়। এ কারণে তার ওপর রাগ করে এ ধরনের কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

নাজমুল তার স্টাটাসে বলেন,
“শুনলাম কোন মন্ত্রীর এক P.0 নাকি কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি । সভাপতি সাধারন সম্পাদকও নাকি তাকে তোয়াজ করে চলে । ভালো তো………ভালোনা……..”

নাজমুলের এমন মন্ত্যব্যের বিষয়ে ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,
“নাজমুল ভাই কি বলেছে সেটা আমি জানিনা, কিন্তু ছত্রলীগ একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তোয়াজ করে, এর বাহিরে আর কারো তোয়াজ করেনা। নাজমুল ভাই কেন  ঐ স্টাটাস দিয়েছেন তা আমার জানা নেই।

বন্ধুদের জন্য শেয়ার করে দিন

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুরুল করিম জুয়েল কে নিয়ে ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের একটি ফেসবুক স্টাটাসকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় চলছে ফেসবুক সহ সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। গতকাল সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রাজনীতিবিদদের সম্মানে প্রধানমন্ত্রীর দেয়া ইফতার অনুষ্ঠানে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইনকে ডেকে শাসান। ঘটনাস্থলে উপস্থিত একাধিক নেতা জানিয়েছেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদককে দেখামাত্রই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাকে ডেকে জিজ্ঞেস করেন, ‘আবার কী আকাম করে এসেছো।’ এর উত্তরে জাকির হোসাইন বলেন, ‘আমি কিছু করিনি।’ এতে ওবায়দুল কাদের বলেন, ‘তোমার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। ঠিক হয়ে যাও। আমি বুড়ো…

Review Overview

User Rating: Be the first one !

About Dhaka News Time

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: © সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।